কি করে আমায় রাগবি দুরে
- শাহিন আলম সরকার ১৯-০৫-২০২৪

চোখ বুঝলেই যদি তোকে দেখা যায়, তবে তুই দুরে আর রইলি কোথায়। শন শন বাতাসে যখুন থাকি দাড়িয়ে, মনে হয় তুই আমার রয়েছিস পাশে। আশে পাশের যদি কারও কথা আসে কানে, মনে হয় তোরি কথা বাজে হাজার সুরে। স্বেপ্নর মাঝে আমি চলে যাই তোর কাছে, কি করে বাধা আর দিবি আমারে। রিমঝিম বৃষ্টি ঝরে পড়ে যখুন, কল্পনাতে তোর সাথে ভিজি আমি তখুন। তোর কথা যখুন মনে পরে বারে বার, খুলে ফেলি পুরনো সেই সৃতি গুলোর ঘর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।